সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
করটিয়া ইউনিয়নবাসীর সেবা করতে চান সোহেল আনছারী

করটিয়া ইউনিয়নবাসীর সেবা করতে চান সোহেল আনছারী

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নবাসীর সেবা করতে চান সরকারি সা’দত কলেজের সাবেক এজিএস ও সা’দত কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল আনছারী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোহেল আনছারী ওই ইউনিয়নের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। সোহেল আনছারী ছাত্রজীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে তিনি রাজনৈতিক জীবন শুরু করেন।

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে তাকে নিয়ে চলছে বেশ তোড়জোড়, নানা জল্পনা-কল্পনা । প্রতিদিনই তার পক্ষে চেয়ারম্যান পদে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ দোয়া চেয়ে ও সফলতা কামনা করে বিভিন্ন পোস্ট দিয়ে তার পক্ষে জনমত গড়ে তুলছেন। অনেকেই লিখেছেন, তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চান। আবার কেউ কেউ লিখেছেন, চেয়ারম্যান হতে যেসব যোগ্যতা ও মন-মানসকিতা লাগে সে সবকিছুই আছে সোহেল আনছারীর মধ্যে। অবশ্য তিনি নিজেও ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ইউনিয়নবাসীর সেবক হতে চেয়ে ইতিমধ্যে ব্যক্তিগত উদ্যোগে বৈশ্বিক করোনা দুর্যোগে ও বিভিন্ন উপায়ে ইউনিয়নবাসীকে সহযোগিতা করে আসছেন। এছাড়াও বিভিন্ন উৎসব ও দিবসে গরিব-দুঃখী মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন। প্রতিটি ঈদে ও ধর্মীয় অনুষ্ঠানে তিনি মানুষের মাঝে বাড়িয়ে দেন সহযোগিতার হাত। করোনা মহামারীতেও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়ে মানুষের সেবা করে যাচ্ছেন।

এ বিষয়ে করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ-প্রার্থী সোহেল আনছারীর সাথে কথা হলে তিনি বলেন, ছাত্র রাজনীতির মধ্য দিয়ে রাজনীতিতে এসেছি জনকল্যাণে নিঃস্বার্থ সেবা করার জন্য। তাই ছাত্রজীবন থেকে মানুষের সেবা করতে ভালবাসি। তাইতো জনসেবার স্বপ্নে বড় হয়েছি, বাস্তবে তা করে যাচ্ছি। এটিকে আমৃত্যু আগলে রাখতে চাই। অতএব আমার কাছে এ ইউনিয়নের জনগণ যখন যে কোনো বিষয়ে সহযোগিতা চাচ্ছে, তা আমি আমার সাধ্য মতো করে যাচ্ছি। তিনি আরও বলেন, চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হিসেবে করটিয়া ইউনিয়নবাসী আমাকে চাচ্ছে। তারা নিজেরাই ইতোমধ্যে পুরো ইউনিয়নব্যাপী আমার পক্ষে জনমত গড়ে তুলে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছেন। আমি সকলের দোয়া ও সহযোগিতার কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840