সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
কালিহাতী পৌরসভায় ভোট গ্রহণ রবিবার

কালিহাতী পৌরসভায় ভোট গ্রহণ রবিবার

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার নির্বাচন আগামীকাল ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে রিটার্নিং অফিসারের কার্যালয় ও উপজেলা প্রশাসন। ভোটারদের নিরাপত্তা ও ভোট কেন্দ্রের আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‍্যাব, বিজিবি, পুলিশ, আনসার ও ভিডিপি।

কালিহাতী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, কালিহাতী পৌরসভায় ২৮ হাজার ৬৫৫ জন ভোটারের মধ্যে পুরুষ ১৪ হাজার ১৬ জন ও নারী ভোটার রয়েছে ১৪ হাজার ৬৩৯ জন।

এবারের নির্বাচনে মেয়র পদে ৫ জন। এরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মোহাম্মদ নুরুন্নবী সরকার (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী মো. আলী আকবর (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী জামিল আল মামুন (হাত পাখা), স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন খালিদ (নারিকেল গাছ) এবং হাসান হাসনাত ( মোবাইল ফোন) প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৯টি ওয়ার্ডের ১২ কেন্দ্রে ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।ৎ

এসকল ভোটকেন্দ্রে ১২ জন প্রিজাইডিং, ৭৪ জন সহকারী প্রিজাইডিং এবং ১৪৮ জন পোলিং অফিসার ভোটগ্রহণের দায়িত্ব পালন করবেন। এছাড়া প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840