সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
কালিহাতী প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন

কালিহাতী প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন

জাহাঙ্গীর আলম, কালিহাতী: কালিহাতী প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে মীর আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে দাস পবিত্রকে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি কামরুল হাসান, রাইসুল ইসলাম লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, মনির হোসেন, কোষাধ্যক্ষ লতিফ তালুকদার, ক্রীড়া সম্পাদক নুরুন্নবী রবিন, সাহিত্য সম্পাদক আনিসুর রহমান শেলী, দপ্তর সম্পাদক মনসুর হেলাল, কার্যকরী সদস্য শাহ আলম, রশিদ আহমদ আব্বাসী, তারেক আহমেদ, মুসফিকুর রহমান মিল্টন ও সুমন ঘোষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। বিশেষ অতিথি টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিহাতী প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান মিয়া।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840