কুদরত ই এলাহী খানের বিরুদ্ধে আদালতে মামলা

কুদরত ই এলাহী খানের বিরুদ্ধে আদালতে মামলা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদরের কান্দাপাড়া নিবাসী আওয়ামী লীগ নেতা কুদরত ই এলাহী খানের বিরুদ্ধে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের আদালতে মামলা দায়ের করা হয়েছে। শহরের সাবালিয়া এলাকার রিপন ওরফে মো: সোহেল রানা (৩৯) মামলাটি দায়ের করেছেন বলে জানা গেছে।

শহরের পারদিঘুলিয়া মৌজাস্থিত নির্মানাধীন সমবায় শপিং কমপ্লেক্সের দোকান নিয়ে রিপন কুদরত ই এলাহী খানসহ ৬ জনের বিরুদ্ধে গত ৪ ডিসেম্বর কার্যবিধি ১৪৫(৪) ধারায় মামলাটি দায়ের করেন। পিটিশন নম্বর ১০৯৬/২২।

মামলায় রিপন উল্লেখ করেন, সমবায় শপিং কমপ্লেক্সের নিচ তলায় ১১৮ ও ১১৯ নম্বর দোকানের মালিক। বিধিমতে তিনি মালিক হয়েছেন। লটারীর পূর্বে প্রদর্শিত পৌরসভা অনুমোদিত ভবনের অবকাঠামোগত নকসা অনুযায়ী পূর্ব পার্শে উত্তর-দক্ষিণে লম্বালম্বি ১৬ ফুট ৬ ইঞ্চি প্রশস্ত রাস্তা এবং উত্তর ও দক্ষিণে পার্শে পূর্ব-পশ্চিমে লম্বালম্বি ৮ ফুট রাস্তা। কিন্তু বিবাদীরা অন্যায়ভাবে বিধিবহির্ভূত ও নক্সার বহির্ভূতভাবে ১১৮ ও ১১৯ নম্বর দোকানের নতুন করে দোকান নির্মানের চেষ্টা করিতেছেন। মামলার বাদী রিপন অন্যায়ভাবে জোরপূর্বক দোকানের সামনে নক্সাবহির্ভুত দোকান নির্মানের উপর নিষেধাজ্ঞা দাবী করেন।আদালত টাঙ্গাইল সদর থানার ওসিকে পূর্ববর্তী ও বর্তমান দখলে হস্তক্ষেপ না করে যার যার দখলাবস্থা বজায় রাখার নির্দেশ দেন।

মামলার অন্যান্য বিবাদীরা হলেন- মির্জাপুর উপজেলার বাইমহাটা গ্রামের সৈয়দ ওয়াহেদ আলী, একই উপজেলার গোড়াই দক্ষিন নাজিরপাড়ার মো. জহুরুল হক,ধনবাড়ির বর্ণী চন্দ্রবাড়ির মাছুদুর রহমান উজ্জল, শহরের বিশ্বাস বেতকার এডভোকেট শাহেন শাহ সিদ্দিকী মিন্টু, সখিপুর উপজেলার বেড়বাড়ী গ্রামের খন্দকার মহিউদ্দিন আজাদ।

এ ব্যাপারে কুদরত ই এলাহী বলেন, আমার বিরুদ্ধে কোন মামলা হয়নি। ফোনে মন্তব্য করতে রাজি নই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840