সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে চোরের মৃত্যু

গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে চোরের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : গরু চুরির কারণে শাহজাহান আলী (৩৮) নামের এক ব্যক্তিতে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গণপিটুনিতে গুরুতর আহত শাহজাহান আলীর মৃত্যু হয়।

নিহত শাহজাহান জামালপুরের ইসলামপুর উপজেলার ইউনিয়নের চরকাধমা গ্রামের জাহেদ কামালের ছেলে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রাণীসম্পদ বিভাগের প্রকল্প থেকে স্বামী পরিত্যক্তা কুলসুম সাংমাকে সম্প্রতি একটি গরু দেওয়া হয়। বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোরে তার বাড়ি থেকে গরুটি চুরি করার সময় কুলসুম সাংমা টের পেয়ে চিৎকার শুরু করেন।

তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে পিকআপভ্যান নিয়ে আসা গরু চোরের দলের কয়েকজন সদস্য পালিয়ে যাওয়ার সময় শাহজাহান আলী জনতার হাতে আটক হয়ে গণপিটুনির শিকার হয়ে গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পৌনে একটায় তার মৃত্যু হয়। এ ঘটনায় কুলসুম সাংমা বাদী হয়ে কয়েকজন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বিকেল তিনটায় মধুপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840