ঘাটাইলে বিএনপির কর্মী সমাবেশে পুলিশের গুলি, আটক ৯

ঘাটাইলে বিএনপির কর্মী সমাবেশে পুলিশের গুলি, আটক ৯

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে বিএনপির শান্তিপূর্ণ কর্মী সমাবেশ ছত্রভঙ্গ করতে পুলিশ ফাঁকা গুলি চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

মঙ্গলবার ২২ নভেম্বর দুপুরে উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা বিটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সমাবেশস্থল থেকে ৯ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

আটক বিএনপি কর্মীরা হলেন – উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের ইউপি সদস্য বিএনপি নেতা বদিউজ্জামান স্বাধীন, আজহারুল ইসলাম, যুবদল কর্মী ফারুক, আলফাজ উদ্দিন রঞ্জু, নজরুল ইসলাম, আব্দুস ছামাদ, বছির আহম্মেদ, মোঃ লিটন ও হোসন আলী।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ জানান, আগামী ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশকে সফল করতে উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা বিটিপাড়া এলাকায় কর্মী সমাবেশের আয়োজন করে। শান্তিপূর্ণ সমাবেশ চলাকালে মঞ্চের পেছন থেকে প্রথমে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে সমাবেশ ছত্রভঙ্গ করে দেয়। পুলিশ নিজেরা ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ভীতির সৃষ্টি করে নাটক সাজায়। সমাবেশ থেকে পুলিশ নিরাপরাধ নেতাকর্মীদের আটক করে থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে উপজেলার কাশতলাগ্রামের বিটিপাড়া এলাকায় কর্মী সমাবেশের আয়োজন করেছে। তাদেরকে ছত্রভঙ্গ করতে পুলিশ পাঁচরাউন্ড গুলি ছুঁড়ে এবং সমাবেশ থেকে ৯ নেতা-কর্মীকে আটক করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি কটকেল উদ্ধার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাটাইল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840