সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৯

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৯

প্রতিদিন প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় বুধবার (১১ আগস্ট) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৫৩৭ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৯৯ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ১৮ দশমিক ৪৩ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ২৭৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৮ হাজার ৯২৯ জন। সর্বমোট মারা গেছে ২৩০ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১০৫ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৫৫ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৫ নিয়ে মোট ১০৫ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৬ হাজার ১০ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন। সেই সাথে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840