টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে পৃথক দুর্র্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এদের মধ্যে কালিহাতি ও ভুয়াপুর উপজেলায় ট্রেনে কাটা পড়ে নারীসহ দুই জন নিহত হয়েছে।
স্থানীয় সুত্রে যানা যায় বৃহস্প্রতিবার (১৩ জানুয়ারী) দুপুরে ভুয়াপুর উপজেলার অলোয়া উইনিয়নের খড়ক রেলক্রসিং এলাকায় জামালপুরের লোকাল ট্রেনের সংঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক জুয়েল মিয়া নিহত হয়। নিহত জুয়েল ঘাটাইল উপজেলার টেপি কুশরিয়ার গ্রামের তারা মিয়ার ছেলে। এদিকে একই সময় কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধা মহিলার মৃত্যু হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী রেজাউল করিম বলেন, দুপুরের দিকে উত্তরবঙ্গগামী একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধা নিহত হয়েছেন।

অপরদিকে টাঙ্গাইল সদর উপজেলায় কাতুলী এলাকায় গাছের টুকরো বোঝাই ট্রাক উল্টে ১ জন নিহত আহত ৪ জন। বৃহস্প্রতিবার বিকালে(১৩ জানুযারী) সদর উপজেলায় কাতুলী এলাকায় ্এঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ইকবাল হোসেন নিশ্চিত করেছেন। তিনি বলেন মাহমুদনগরের পারবহুলী গ্রামের ছলিমউদ্দীনের ছেলে নিহত সরোয়ার হোসেন(৩৫)। তিনি আরও জানান কাতুলী গ্রাম থেকে ট্রাকটি কাট বোঝাই করে শহরের দিকে যাওয়ার পথে ট্রাকটি উল্টে যায়। এঘটনায় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় ।আহত ৪জনের মধ্যে একজনের রাস্তায় মৃত্যু হয় ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840