টাঙ্গাইলে প্রায়ত আ’লীগ নেতা আলমগীর হোসেন ও নূরুল ইসলামের স্মরন সভা

টাঙ্গাইলে প্রায়ত আ’লীগ নেতা আলমগীর হোসেন ও নূরুল ইসলামের স্মরন সভা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রয়াত আলমগীর হোসেন তালুকদার ও টাঙ্গাইল জেলা আওয়ামী মৎসজীবী লীগের আহ্বায়ক প্রয়াত নূরুল ইসলাম মাতাব্বর এর স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২ এপ্রিল শুক্রবার বিকালে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সর্বস্তরের জনগনের উদ্যোগে বেড়াডোমা শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর ৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.ছানোয়ার হোসেন।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো:আ: হক শিকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফিজুর রহমান মিনজু, যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মির্জা মঈনুল ইসলাম লিন্টু, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ রৌফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম খান।

এতে আরও বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হুগড়া ইউনিয়নের চেয়ারম্যান মো: তোফাজ্জল হোসেন, টাঙ্গাইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, প্রয়াত আলমগীর হোসেন তালুকদারের ছেলে মো: মফিদুল ইসলাম আসিফ ও প্রয়াত নূরুল ইসলাম মাতাব্বরের ছেলে মো: ইমরান হোসেন প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, টাঙ্গাইল পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আনোয়ার হোসেন তানাকা, টাঙ্গাইল পার্ক বাজারের সভাপতি মো: বারেক ও সাধারন সম্পাদক মো: জোয়াহেরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সঞ্চলানায় ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: রাকিব হোসেন উজ্জল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840