সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
টাঙ্গাইলে বিএনপির কর্মসুচিতে সরকারদলীয় লোকজনের হামলায় আহত ১০

টাঙ্গাইলে বিএনপির কর্মসুচিতে সরকারদলীয় লোকজনের হামলায় আহত ১০

প্রতিদিন প্রতিবেদক: জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে পৃথক কর্মসুচি পালন করেছে বিএনপি।

কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে জেলা বিএনপির একটি অংশ ও পদবঞ্চিতরা শহরের সাবালিয়া এলাকা বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শামছুল হক তোরণ এলাকা থেকে শুরু হয়ে জেনারেল হাসপাতাল গেটে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংখিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় স্থানীয় সরকারদলীয় লোকজনরা সমাবেশে হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এ হামলার কারনে সমাবেশ পন্ড হয়ে যায়। এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্তত ১০ জন আহত হয়। পরে তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, সদস্য সাদেকুল আলম খোকা, জিয়াউল হক শাহিন, আশরাফ পাহেলী, সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার আনিছুর রহমান, সদস্য শফিকুর রহমান শফিক, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। এসময় জেলা বিএনপি, ছাত্রদল, যবদলসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে একই দাবিতে সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) মাহমুদুল হাসানের নেতৃত্বে বিএনপির একটি অংশ শহরের বেপারী পাড়া এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু অভিযোগ করে বলেন, বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করার সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ২৫/৩০ জন নেতাকর্মী লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্তত ১০ জন আহত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840