সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
টাঙ্গাইলে ভূয়া প্রশ্নপত্র ফাঁসচক্রের সদস্য আটক

টাঙ্গাইলে ভূয়া প্রশ্নপত্র ফাঁসচক্রের সদস্য আটক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে ভূয়া প্রশ্নপত্র ফাঁসচক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার (০৩ মার্চ) রাতে টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মির্জা সোহান (২২) বাসাইল উপজেলার ময়থা গ্রামের মির্জা সেলিমের ছেলে। সে টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকায় বর্তমানে বসবাস করছিলো।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শফিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকার একটি তিনতলা ভবনের রুমের ভিতরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মির্জা সোহান জিজ্ঞাসাবাদে জানায় সে মিথ্যা প্রশ্নপত্র ফাঁসচক্রের একজন সক্রিয় সদস্য।

তিনি আরও বলেন, এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ও ২টি সিম কার্ড এবং ঋধপনড়ড়শ সবংংবহমবৎ এর কথোপকথোন ও ভূয়া প্রশ্নপত্রের ৩৫টি স্ক্রীন শর্ট উদ্ধার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840