সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় ৪র্থ দিনের মত লকডাউন চলছে

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় ৪র্থ দিনের মত লকডাউন চলছে

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় আজ শুক্রবার ৪র্থ দিনের মত লকডাউন চলছে। জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর বিধি নিষেধের কারনে শহরের মার্কেট ও বিপনী বিতান গুলো বন্ধ রয়েছে। তবে সাধারণ লোকজনের মধ্যে লকডাউন মানতে অনিহা দেখা গেছে। বিভিন্ন অজুহাতে লোকজন ঘর থেকে বের হচ্ছে। সেই সাথে শহরে ব্যাটারী চালিত অটোরিক্সা, ইজি বাইক, মোটরসাইকেল ও প্রাইভেটকার চলাচল বেড়েছে।

অপরদিকে করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকায় আজ থেকে ৭দিনের লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন।

এদিকে করোনা পরিস্থিতি মোকাবিলায় জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। বিভিন্ন স্থানে চেক পোষ্ট বসানো হয়েছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, লকডাউন বাস্তবায়নে আইন শৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় ১৫টি চেক পোষ্ট বসানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840