সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

বিশেষ প্রতিবেদক: উৎসব মুখর পরিবেশে টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরআগে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ২নং ওয়ার্ড মধুপুরে খন্দকার শফিউদ্দিন মনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ধনবাড়ী থেকে তোফাজ্জল হোসেন, গোপালপুরে এসএম রফিকুল ইসলাম, ভূঞাপুরে খায়রুল ইসলাম, ঘাটাইলে রোকনুজ্জামান ঠান্ডু, কালিহাতীতে আয়নাল হক, টাঙ্গাইল সদরে মাসুরুল ইসলাম, দেলদুয়ারে মোশারফ হোসেন, নাগরপুরে শহিদুল ইসলাম, বাসাইলে নাসির খান, সখীপুরে আনোয়ার হোসেন তালুকদার ও মির্জাপুরে তাহেরুল ইসলাম বিজয়ী হয়েছেন।

সংরক্ষিত নারী সদস্য পদে মাহমুদা বেগম (ধনবাড়ী, মধুপুর, গোপালপুর), রাজিয়া সিদ্দিকী (ঘাটাইল, কালিহাতী, ভূঞাপুর), শিমু খান (সদর, নাগরপুর, দেলদুয়ার) ও খালেদা সিদ্দিকী (মির্জাপুর, বাসাইল, সখীপুর)।

জানা যায়, এ নির্বাচনে সাধারণ সদস্য পদে ৪০ জন সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন সুষ্ঠু এবং অবাধ করতে বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছিল। এদিকে প্রতিটি ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়। প্রতিটি উপজেলা পরিষদের হলরুমে নির্বাচনের কেন্দ্র তৈরি করা হয়েছিল।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ১১টি সাধারণ ওয়ার্ড এবং ৪টি সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১২টি। ভোট কক্ষ ২৪টি। মোট ভোটার ১ হাজার ৭২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৩১৫ জন এবং মহিলা ভোটার রয়েছে ৪০৭ জন। এ নির্বাচনে ৯৪.০১% ভোট কাষ্ট হয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ১২ টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ৭ জন পুলিশ ও ৪জন আনসার দেওয়া হয়েছিল। এছাড়াও প্রতিটি কেন্দ্রের ভিতর এবং বাইরে সিভি ক্যামেরা স্থাপন করা হয়েছিল। এ নির্বাচনে ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছিল। সেই সাথে ১ জন জুডিসিয়াল এবং ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের দায়িত্¦ পালন করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840