টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: দিনের ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘন্টা বাংলাদেশে অবস্থান করেন। তিনি স্কাইপে’র মাধ্যমে এমন কোন দিন নাই যে বাংলাদেশের কোন প্রান্তের নেতাকর্মীদের সাথে কথা বলেন না।তিনি প্রতি সপ্তাহে একবার করে স্থায়ী কমিটির সাথে মিটিং করেন।সমস্ত সিদ্ধান্ত গুলো হয় গণতন্ত্র ভাবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক এডভোকেট আহমেদ আজম খান।

আজ দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে আগামীকাল টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলন করার সময় এ মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, এই যে দেশে যে সমাবেশ গুলো হচ্ছে এই সমাবেশ গুলো স্থায়ী কমিটির মিটিংয়ে আলোচনার মধ্য দিয়ে সিদ্ধান্ত নেন তারেক রহমান। উনার সিদ্ধান্ত অনুযায়ী কিন্তু ১০ ডিভিশনের সমাবেশ হচ্ছে। এই প্রতি জেলায় কাউন্সিল হচ্ছে তার সম্পর্কে প্রতিদিন তারেক রহমান খোঁজ নিচ্ছে।

আরও বলেন,তারেক রহমান লন্ডনে নেই তিনি বাংলাদেশেই আছেন। যেহেতু পৃথিবীটা একটা গ্লোবাল ভিলেজ। প্রযুক্তির মাধ্যমে পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে মিনিটে সেকেন্ডে চলে যাওয়া যায় সেহেতু উনার দেহটা লন্ডনে থাকলেও পুরা রাজনৈতিক কর্মকান্ড টা বাংলাদেশে উনি দিচ্ছেন। প্রধানমন্ত্রী করোনার সময় যদি ভিডিও কনফারেন্সে দেশ চালাতে পারে তাহলে তারেক রহমান দল ও চালাতে পারবে।
দীর্ঘ ১৩ বছর পর আগামীকাল টাঙ্গাইল জেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মির্জা আব্বাস।

তিনি কাউন্সিল নিয়ে বলেন , ২৩২৩ জন ভোটারের ভোটের মাধ্যমে জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে। এ পর্যন্ত সভাপতি পদে প্রার্থী হয়েছেন তিন জন তারা হলেন, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাবেক সহ সভাপতি, আলি ইমাম তপন,সাবেক যুগ্ম আহবায়ক হাসানুজ্জামিল শাহিন। সাধারণ সম্পাদক পদে দুই জন প্রার্থী তারা হলেন,জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল ও জেলা বিএনপির সাবেক মহাসচিব মাহমুদুল হক সানু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এড.জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ অনান্য সংবাদকর্মীরা প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840