সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইল মাভাবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

টাঙ্গাইল মাভাবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের নিয়োগ ও পদোন্নতির জন্য প্রণীত অভিন্ন নীতিমালা বাতিলের দাবীতে মানববন্ধন করেছে শিক্ষক সমিতি।

বুধবার বেলা ১২ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রসাশনিক ভবনের সামনে এ মানববন্ধন কর্মসুচি পালিত হয়। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।

মানববন্ধনে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ শাহীন উদ্দিন, সহ-সভাপতি ড. মীর মোঃ মোজাম্মেল হক, সাধারন সম্পাদক ড. পিনাকী দে, কোষাধ্যক্ষ ড. মোঃ মাসুদার রহমান, দপ্তর সম্পাদক ড. মোঃ খায়রুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ আরঙ্গজেব আকন্দ ও সুমনা শারমিনসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840