টাঙ্গাইল ১৫ নং ওয়ার্ড কাউন্সিলারের নিজস্ব অর্থায়নে দূর্গম চরএলাকার ত্রাণ বিতরণ

টাঙ্গাইল ১৫ নং ওয়ার্ড কাউন্সিলারের নিজস্ব অর্থায়নে দূর্গম চরএলাকার ত্রাণ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : চরএলাকার প্রত্যান্ত অঞ্চলের অসহায়, দারিদ্র খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে শতাধিক ত্রাণ বিতরণ করেছেন টাঙ্গাইল পৌরসভার ১৫ নং ওয়ার্ডেও কাউন্সিলর আব্দুল্লাহেল ওয়ারেছ হুমায়ুন।

এছাড়াও করোন মহামারী সময়ে নিজস্ব ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষকে করোনা সচেতনতামূলক প্রচার-প্রচারনা ও ওয়ার্ডবাসীর নিরাপত্তায় ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছেন।

একই সাথে তিনি সরকার নির্দেশিত সকল কর্মসূচিতে অংশ গ্রহণ করে এলাকাবাসীর মাঝে সেবক হিসেবে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন।

তার অর্জন শুধু পৌরবাসীর মধ্যে সীমাবদ্ধ থাকেনি। জনগণের সেবক হিসেবে চরএলাকার প্রত্যান্ত অঞ্চলের অসহায়, দারিদ্র খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝেও তিনি জায়গা করে নিয়েছেন।

এরই ধারাবাহিকতায় ব্যাক্তিগত তহবিল থেকে সোমবার (২২ জুন) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার শেষ সীমানা কাতুলী ইউনিয়নের দূর্গম চরএলাকার ইশাবাসা গ্রাম ও চৌহালীর বোয়ালকান্দি গ্রামের অসহায়, দারিদ্র খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন জাইকার অফিসার রফিকুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাওন, আল সামসুল, রাসেল, সুমন ও সুজন সহ স্থানীয় গ্রামের মাতাব্বর সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

কোন প্রকার স্বার্থ ছাড়া অসহায়, দারিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করার সকল কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান কাউন্সিলর আব্দুল্লাহেল ওয়ারেছ হুমায়ুন।

ত্রাণের মধ্যে ছিলো চাউল, আলু, লবন, সাবান ও তৈল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840