ট্রেনের ধাক্কায় নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলী নিহত

ট্রেনের ধাক্কায় নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলী নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় যমুনা নদীর ওপর নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর সাইট প্রকৌশলী জাবের খান জনি (২৪) নামের একজন নিহত হয়েছেন।

শনিবার ২ জুলাই রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এরআগে বিকেলে কাজ শেষে কালিহাতী উপজেলার বিয়ারা মারুয়া এলাকায় রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় মোবাইলে কথা বলছিলেন। এসময় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুত্বর আহত হন।

নিহত প্রকৌশলী জাবের খান জনি (২৪) বঙ্গবন্ধু রেল সেতুর কাজে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন কোম্পানীর সাইট প্রকৌশলী হিসেবে কাজ করতেন। তিনি কালিহাতী উপজেলার খড়শিলা গ্রামের আইয়ুব আলী খানের ছেলে।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এএসআই) সাকলাইন ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রকৌশলী জনি শনিবার বিকেলে কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে বিয়ারামারুয়া এলাকায় রেললাইন পার হচ্ছিল। এ সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়।

পরে রাতেই এনাম মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রোববার ঢাকার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840