দুধ দিয়ে গোসল করা সেই যুবলীগ নেতার ক্ষমাপ্রার্থনা

দুধ দিয়ে গোসল করা সেই যুবলীগ নেতার ক্ষমাপ্রার্থনা

প্রতিদিন প্রতিবেদক: দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা দেওয়া টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সেই যুবলীগ নেতা সানোয়ার হোসেন তার ভুল স্বীকার করে ক্ষমাপ্রার্থনা করেছেন। সোমবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে ক্ষামাপ্রার্থনা করেন। এ সময় তিনি জানান, রাগের বশবর্তী হয়ে এমন কাজ করেছেন। একইসঙ্গে রাজনীতি ছাড়ার ঘোষণা ভুল বলেও দাবি করেন তিনি।

সানোয়ার হোসেন তার ভিডিও বার্তায় বলেন, গতকাল রোববার আমার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তার জন্য আমি ক্ষমা চাই। আমার বাবা আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা। গত নির্বাচনে আমি ভোট কেন্দ্রে এজেন্ট হিসেবে কাজ করেছি। আমাকে অনেকে বলেছেন, তোমার পদে আসা দরকার। পদ না পেয়ে আমি যে কাজ করেছি এবং যা বলেছি তার জন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা চাই। আমি রাগের বশবর্তী হয়ে যা বলেছি তা তুলে নিচ্ছি। তিনি আরও বলেন, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। আমার কৃতকর্মের জন্য আওয়ামী লীগ পরিবারের কাছে এবং যুবলীগের ভাইদর কাছে ক্ষমা চাই। কোনো মানুষ ভুলত্রুটির উর্ধ্বে না। আমিও মানুষ। আমি ভুল করেছি।

গত শনিবার আজগানা ইউনিয়নের ১ং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতির পদ না পেয়ে রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়ে দুধ দিয়ে গোসল করেন সানোয়ার হোসেন। রোববার দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাটিয়ার হাট বাজারে তিনি দুধ দিয়ে গোসল করেন। পরে মুহূর্তের মধ্যে তার গোসলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

দুধ দিয়ে গোসলের সময় সানোয়ার বলেন, ‘আমি আওয়ামী লীগের দুর্নীতিগ্রস্ত দল থেকে অব্যাহতি নিলাম। আওয়ামী লীগের কোনো রাজনীতি বা দলের কোনো কার্যক্রমে, কোনো নেতার সাথে থাকব না। আমি কান ধরে উঠবস করছি। আওয়ামী লীগের রাজনীতির কোনো অনুষ্ঠানে যাব না। কারণ ওরা হল পাপিষ্ঠ। মরার আগে আমি আওয়ামী লীগের হয়ে মরতে চাই না। আমি মুসলমান, কালেমা পড়ে মরতে চাই। এই জালেমদের হাত থেকে বাঁচতে চাই।’ এ সময় সানোয়ার হোসেনের ব্যবহৃত মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধোয়া হয়।’

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম বলেন, আমার মনে হয় সানোয়ার কারো উস্কানিতে দলের বিরুদ্ধে আপত্তিকর কথা বলেছে এবং দুধ দিয়ে গোসল করেছে। সে যদি তার ভুল বুঝে ক্ষমা চায় তাহলে তা ক্ষমার যোগ্য।
উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন বলেন, আমার ধারনা সানোয়ারের মানসিক সমস্যা আছে। বিন্দুমাত্র রাজনৈতিক জ্ঞান থাকলেও কেউ এ ধরনের কাজ করতে পারে না। তবে নিজের ভুল বুঝতে পারা ভালো দিক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840