ধনবাড়ীতে মোটর সাইকেলে প্রাণ গেল দুই বন্ধুর

ধনবাড়ীতে মোটর সাইকেলে প্রাণ গেল দুই বন্ধুর

হাফিজুর রহমান ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ীতে মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে দুই জন মারা গেছে। অপরজনের অবস্থা বেগতি হওয়ায় উন্নত চিকিৎসায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেকে) প্রেরণ করা হয়েছে।
স্বপ্ন যেন দু:স্বপ্ন হয়ে প্রাণ গেল ২ কিশোর বন্ধুর। ঈদের ৫ দিন আগে থেকে তিন বন্ধু মিলে পরিকল্পনা করেন ঈদের দিন ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে মোটর সাইকেল ভাড়া নিয়ে ঈদের সারা দিন প্রাণ ভরে ঘুরে বেড়াবে। সেই স্বপ্ন আর পূরণ হলো না লাশ ফিরতে হলো বাড়ীতে। মঙ্গলবার(৩ মে ২২)ইং বিকেলে পূর্ব-পরিকল্পনা মোতাবেক ঈদের মাঠের নামায পড়া শেষে খাবার খেয়ে তিন বন্ধু মিলে মোটর সাইকেল ভাড়া নিয়ে বেরিয়ে পড়েন ঘুরতে।

নিহত আল-আমিনের বন্ধু কবির হোসেনের সাথে কথা বলে জানাযায়, মঙ্গলবার বিকালে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের চলন্ত মোটর সাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় কুচাভাঙ্গা ব্রীজের পাশের সর্তকতা খুটির সাথে সাথে ধাক্কা লেগে দুর্ঘটায় ঘটনাস্থলেই চালক রিপন মিয়া মারা যান। অপর দুই বন্ধু কে গরুত্বর অবস্থায় উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করানো হয়।

নিহতরা হলেন, মো. রিপন মিয়া (১৫) আসর উদ্দিনের ছেলে, আল-আমিন (১৫) রহিম উদিনের ছেলে ও গুরুতর আহত মো. আমিনুর ইসলাম (১৩) হবিবুর রহমান হবির ছেলে। তাঁরা তিনজনই উপজেলার যদুনাথপুর ইউনিয়নের শ্রী হরিপুর পাতলাচড়া গ্রামের। একে অপরের প্রতিবেশী।

প্রতক্ষ্যদর্শীরা জানান, মোটরসাইকেলটি কুচাভাঙ্গা ব্রীজের কাছে এসে গতি নিয়ন্ত্রণ না করতে পেরে ব্রীজের সতর্কতা খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনা স্থলেই মারা যায় চালক রিপন মিয়া। অপর দুইজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে আল-আমিনও মারা যায়। আমিনুর ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ কর্তব্যরত চিকিৎসক।
নিহতের পরিবার ও তার স্বজনরা জানান, ওরা তিনজন মিলে মোটরসাইকেল ভাড়া করে অরেক বন্ধুর বাড়ীতে গিয়ে ছিল। বাড়ি ফেরার পথে দুর্ঘনা ঘটে।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া বলেন, ‘নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840