নাগরপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

নাগরপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের এই পতিপাদ্য সামনে নিয়ে নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অর্থনৈতিক সর্ম্পক বিভাগ, অর্থ মন্ত্রণালয় এর উদ্যোগে একযোগে বাংলাদেশের সকল উপজেলায় এবং কেন্দ্রীয়ভাবে উৎসব পালন ও বর্ণিল আতশবাজি অনুষ্ঠিত হয়। শনিবার (১১ জানুয়ারি) সকালে নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের নেতৃত্বে এক আনন্দ র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক আলোচনা সভায় মিলিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মো. হুমায়ুন কবীর , মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা , যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহাবুব আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, নাগরপুর থানার পরিদর্শক ( তদন্ত ) গোলাম মোস্তফা মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন প্রমুখ।

পরে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, শিশু কিশোরদের অংশগ্রহণে ‘ বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ চিত্রাস্কন প্রতিযোগিতা । দুপুরে স্থানীয় শিল্পী কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যাক্তিবৃন্দের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সন্ধ্যায় দেশ বিদেশের বরেণ্য শিল্পী কলাকুশলীদের অংশগ্রহনে “ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলায় সরাসরি সম্প্রচার হবে এবং চোখধাঁধানো বর্ণিল আতজবাজি প্রদর্শন (বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আলোকিত বাংলাদেশের দৃশ্য ধারণ করা হবে)।

এসময় উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারি বেসরকারি কর্মকর্তা ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীসহ গণ্যম্যান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840