পিতা হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী ছেলেকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব

পিতা হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী ছেলেকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: নিজের পিতাকে ভাড়াটিয়া খুনি দিয়ে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আসাদুজ্জামান মিয়াকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব।

বুধবার বিকেলে র‌্যাব-১৪ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃত আসামীকে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার মোগরাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাংগুরী দক্ষিণ পাড়া এলাকার মৃত আ: আউয়ালের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, মির্জাপুর উপজেলার বাংগুরী দক্ষিণ পাড়া এলাকায় ৪ জন ভাড়াটিয়া খুনির সাথে আসামী আসাদুজ্জামান তার পিতাকে হত্যা করার জন্য চুক্তি করে। ২০১৩ সালের ৩০ জুন গভীর রাতে ভাড়াটিয়া খুনিরা আসামীর পিতা আ: আউয়ালকে গলা কেটে হত্যা করে। পরে এ ঘটনায় ২০১৩ সালের ১ আগষ্ট মির্জাপুর থানার এসআই শ্যামল কুমার দত্ত বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি ওই মামলায় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতে বিচার শেষে আসামী ছেলে আসাদুজ্জামান মিয়াকে মৃত্যুদন্ডে দন্ডিত করে। এ মামলা চলাকালীন সময় থেকে আসামী পলাতক ছিলো। এ ঘটনায় র‌্যাবের একটি বিশেষ দল মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীকে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার মোগরাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। পরে আসামীকে মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840