বঙ্গবন্ধু সেতু পারাপারে মোটরসাইকেলের দীর্ঘ সাড়ি

বঙ্গবন্ধু সেতু পারাপারে মোটরসাইকেলের দীর্ঘ সাড়ি

প্রতিদিন প্রতিবেদক:  বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক দিয়ে ঈদে বাড়ি ফেরা মানুষের ভির ক্রমাগত বাড়ছে। উত্তরবঙ্গগামী শ’ শ’ পরিবার মোটরসাইকেলযোগে জীবনের ঝুঁঁকি নিয়ে বঙ্গবন্ধু সেতু পাড় হচ্ছে।

বুধবার (১৯ এপ্রিল) ভোর থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজায় আলাদা টোল বুথে শ’ শ’ মোটরসাইকেলের দীর্ঘ সাড়ি দেখা গেছে।
সরেজমিনে দেখা যায়, বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজার পাশে নতুন করে স্থাপনকৃত আলাদা বুথের সামনে মোটরসাইকেলের দীর্ঘ সাড়ি সেতু পাড় হওয়ার অপেক্ষায় রয়েছে। সেতু কর্তৃপক্ষ অপেক্ষারত মোটরসাইকেল আরোহীদের নির্ধারিত টোলের টাকা হাতে রাখার জন্য মাইকিং করছে।
নারায়নগঞ্জ থেকে উত্তরবঙ্গে যাওয়া মোবারক হোসেন জানান, বুধবার ভোরে সেহেরি খেয়ে নারায়নগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে ঈদে বাড়ি যাওয়ার জন্য রওয়ানা হয়েছেন। মহাসড়ক ফাঁকা থাকায় তারাতারি বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পর্যন্ত আসতে পেরেছেন।
স্ত্রী নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছেন গ্রামীণ ব্যাংকে কর্মরত আবুল কালাম। তিনি জানান, ঈদের ছুটিতে স্ত্রীকে নিয়ে বাড়ি যাচ্ছেন। সেতু পাড় হলেই বাড়ি। তার মত শ’ শ’ মোটরসাইকেলের আরোহীরা অপেক্ষা করছে সেতু পাড় হতে।
মোটরসাইকেল আরোহীরা জানান, ছুটির প্রথম দিনে মহাসড়ক ফাঁকা ছিল। ঝামেলা ছাড়াই মোটরসাইকেলে বাড়ি যাওয়া সহজতর হওয়ার আশায় তারা আজ এসেছেন।
বঙ্গবন্ধু সেতুর নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল জানান, বুধবার ভোর থেকেই সেতুতে মোটরসাইকেল পারাপারে দীর্ঘ সাড়ি রয়েছে। মোটরসাইকেল পারাপারের জন্য আলাদা বুথ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840