সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
বিয়ের দাবীতে ধনবাড়ীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

বিয়ের দাবীতে ধনবাড়ীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী: বিয়ের দাবীতে ধনবাড়ীতে প্রেমিকের বাড়ীতে অনশন করছে ঢাকা মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের ৩য় বর্ষের ছাত্রী সাদিয়া আফরিন রিয়া (১৯)।

শনিবার রাত থেকে ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দবাড়ী দক্ষিণপাড়া গ্রামের প্রেমিক এমএ মুছা অভি (২২) এর বাড়ীতে অনশন শুরু করেছে।

সাদিয়া আফরিন রিয়া ময়মনসিংহের ভালুকা উপজেলার দৌলদিয়া গ্রামের আমির হোসেন শেখের মেয়ে এবং এমএ মুছা ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দবাড়ী দক্ষিণপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। মুছা ঢাকায় একটি বেসরকারী কোম্পানীতে চাকুরী করে।

পারিবারিক ও প্রেমিকা সাদিয়া সূত্রে জানা যায়, ৩ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সস্পর্ক চলে আসছে। সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক মুছা তার সাথে স্বামী-স্ত্রীর মত সম্পর্ক করে আসছিল।

সম্প্রতি তাকে একাধিকবার বিয়ের জন্য চাপ দিলে বিভিন্ন অযুহাতে মুছা সময় ক্ষেপণ করতে থাকে। এক পর্যায়ে সে বিয়েতে অস্বীকৃতি জানায়।

কিন্তু বেশ কয়েকদিন যাবত মুছা তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এমতাবস্থায় সাদিয়া কোন কুল কিনারা না পেয়ে মুছার বাড়ীতে এসে শনিবার রাত থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করে।

এ সময় মুছার বাড়ীর লোকজন তাকে অনশন থেকে সরাতে চাইলে সাদিয়া আত্মহত্যার হুমকি দেয়। অবস্থা বেগতিক দেখে প্রেমিক মুছা গা ডাকা দেয়। এ দিকে অনশনরত মেয়েটি বলেন, স্থানীয় সাংবাদিকদের সাথে সে কথা বলতে আগ্রহ প্রকাশ করলেও ছেলে পক্ষের লোকজন কথা বলতে বাঁধা প্রদান করে এবং মেয়েটিকে টেনেহিছঁড়ে ঘরের ভিতর নিয়ে যায়।

এ ব্যাপারে স্থানীয় মাতাব্বর ওয়াজেদ আলী ও পাইস্কা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক জাহাঙ্গীর হোসেন খান এ ঘটনার সত্যতা স্বীকার করেন। এবং এ বিষয়ে আগেই পত্রিকায় লেখালেখি না করতে অনুরোধ জানান।

বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসন জানে বলেও স্থানীয় সাংবাদিকদের জানানো হয়। মোটা অংকের টাকার বিনিময়ে মেয়েটিকে তাড়ানোর পায়তারা করছে বলেও এলাকায় জনশ্রুতি শোনা যায়।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, এ বিষয়ে আমাকে কেউ জানায়নি। জানালে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840