ভূঞাপুর উপজেলা আ’লীগ সভাপতি-সম্পাদককে বহিস্কার দাবি

ভূঞাপুর উপজেলা আ’লীগ সভাপতি-সম্পাদককে বহিস্কার দাবি

প্রতিদিন প্রতিবেদক: জাতীয় চার নেতার স্মরণে ৩ নভেম্বর জেল হত্যা দিবসে টাঙ্গাইলের ভূঞাপুরে দলীয় কোন কর্মসূচী পালন না করায় ক্ষোভ প্রকাশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতাকে বহিস্কারের দাবি জানিয়েছে উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দ। বৃহস্পতিবার ৩ নভেম্বর বেলা সাড়ে ১২ টায় ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিয়মকালে এ দাবি জানানো হয়।

সাংবাদিকদের সাথে মতবিনিয়মকালে উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দরা বলেন, জেল হত্যা দিবসে সকালে আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে যাই। সেখানে গিয়ে দেখি দলীয় কোন ধরণের কর্মসূচী নেয়নি উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক। পরে ক্ষোভে আমারা কার্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা শেষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাই। এরপর ভূঞাপুর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করি। তারা আরও বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি সালাম পিন্টুর ভাই কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট গোলাম মোস্তফার সাথে আতাত করে দল থেকে বহিস্কৃত ব্যক্তিদের নিয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুদুল হক মাসুদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা। তাই অবিলম্বে তাদেরকে বহিস্কারসহ উপজেলা আওয়ামী লীগের কমিটি ভেঙে নতুন কমিটি দেওয়ার জন্য জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দাবি জানান।

এতে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, খন্দকার জাহিদুল ইসলাম জাহিদ, সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম আজাহার, সাবেক যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু প্রমুখ।

মতবিনিয়মকালে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষক লীগের সভাপতি হযরত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আক্তারুজ্জামান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানউল্লাহ আমান, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ, ইবরাহীম খাঁ সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহমান টিয়াসহ উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840