মধুপুরে কোচ বর্মন শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মধুপুরে কোচ বর্মন শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে নৃ- তাত্বিক জনগোষ্ঠীর অষ্টম শ্রেনীর শিক্ষার্থী প্রসেণজিৎ কোচ বর্মনের উপর হামলার বিচার দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর দুপুরে মধুপুর, ঘাটাইল ও ফুলবাড়িয়া উপজেলার মিলন মোহনা গারো বাজারে এ কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে জয়েন শাহী আদিবাসী উন্নয়ন পরিষদ, গারো স্টুডেন্ট ফেডারেশন, কোচ আদিবাসী ইউনিয়ন, কোচ আদিবাসী সংগঠন ও ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কোচ আদিবাসী সংগঠন মধুপুর শাখার সভাপতি গৌরাঙ্গ বর্মনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জয়েন শাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রবীন চিসিম, ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মধুপুর শাখার সভাপতি রঞ্জিত নকরেক, ঘাটাইল শাখার সভাপতি স্বপন বর্মন, বাংলাদেশ গারো ছাত্র সংগঠনের সভাপতি জন যেত্রা, গারো স্টুডেন্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক লিয়াং রিছিল, কোচ আদিবাসী ইউনিয়ন মধুপুর শাখার সভাপতি অমল বর্মন, মহিষ মারা ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক রুবেল হাসান ও হামলায় আহত কোচ কিশোরের মা সমেলা রানী প্রমুখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল গারো বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840