সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মধুপুরে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মধুপুরে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে শতাধিক হতদরিদ্র সংগ্রামী সদস্যের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে গ্রামীণ ব্যাংক।

বৃহস্পতিবার দুপুরে গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের ব্যবস্থাপনায় মধুপুর এরিয়ার মধুপুর শাখা কার্যালয় থেকে এই শীতবস্ত্র তুলে দেন ব্যাংক কর্মকর্তারা।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন গ্রামীণ ব্যাংকের জামালপুর যোনের যোনাল ম্যানেজার নারায়ণ চন্দ্র মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন যোনাল অডিট অফিসার মোঃ এমরুল কায়েস, মধুপুর এরিয়ার এরিয়া ম্যানেজার চৌধুরী মোঃ আনোয়ারুল ইসলাম, প্রোগ্রাম অফিসার মোঃ ফরহাদ মিয়া এবং শাখা ব্যবস্থাপকগন। যোনাল ম্যানেজার নারায়ণ চন্দ্র মজুমদার জানান, শীতবস্ত্র বিতরণ কার্যক্রম ধারাবাহিকভাবে চলছে গত ৭জানুয়ারি শনিবার থেকে। শীতের প্রকোপ না কমা পর্যন্ত মধুপুরের ১১টি শাখা থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840