মধুপুরে বন রক্ষীদের কাছ থেকে কাঠ বোঝাই গাড়ি ও গুলি ছিনতাই

মধুপুরে বন রক্ষীদের কাছ থেকে কাঠ বোঝাই গাড়ি ও গুলি ছিনতাই

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে গজারী কাঠ বোঝাই গাড়ী ও বিট কর্মকর্তাদের ৪ রাউন্ড গুলি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার ২৫ জানুয়ারি গভীর রাতে উপজেলার অরণখোলা বিট এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে দশ জনের নাম উল্লেখ করে ও ১৩ জন অজ্ঞাত নামা ব্যক্তিদের নামে মধুপুর থানায় অভিযোগ দায়ের করেন দোখলা বিট কর্মকর্তা মো. হামিদুল ইসলাম।

অভিযুক্তরা হলেন, উপজেলার ভুটিয়া গ্রামের নুর আলীর ছেলে রফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের সাহাদ আলী(৩২) ও স্বপন (৩০), ছোরহাব মিয়ার ছেলে মালেক (৪২), আব্দুস ছালামের ছেলে কালাম(৩৫), কুদ্দুসের ছেলে সাইদুল ইসলাম(৩০), ফরিদ মিয়ার ছেলে আল আমিন, বাদশা তালুকদারের ছেলে রুবেল (২৮),অরণখোলা গ্রামের আলী মন্ডলের ছেলে আবুল কালাম(৪৫), পিরোজপুর গ্রামের আব্দুল ছালাম(৪৫), হাসিস ও জব্বার মিয়া।
অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার (২৫ জানুয়ারি) গভীর রাতে বনদস্যুরা উপজেলার অরণখোলা বিটের গজারী গাছ কেটে গাড়ী যোগে পাচার করছে এমন সংবাদের ভিত্তিত্বে ফরেস্টগার্ড নিয়ে বিট কর্মকর্তা হামিদুল ইসলাম ভুটিয়া চৌরাস্তার পাশে অবস্থান নেন। গজারী কাঠ বোঝাই গাড়ীটিকে আটক করলে পিছন থেকে বনদস্যুরা ওই বন কর্মকর্তাদের আক্রমন করে গাড়ীটি ছিনতাই করেন। এ সময় ফরেষ্টগার্ডদের কাছে থাকা চায়না রাইফেলের বাট ভেঙ্গে ৪ রাউন্ড গুলি ছিনিয়ে নেয়।

এ প্রসঙ্গে টাঙ্গাইলের বিভাগীয় বন কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান জানান, ইতিমধ্যে এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আশাকরি, খুব দ্রুতই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযুক্তদের আইনের আওতায় আনতে সক্ষম হবে।

মধুপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মুরাদ হোসেন জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছেন। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840