মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

প্রতিদিন প্রতিবেদক: ২০২২ সালের এসএসসি পরীক্ষায় ইংরেজী ভার্ষনে টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ সেরা ফলাফল অর্জন করেছে। বিজ্ঞান বিভাগ থেকে ৫০ জন ক্যাডেট এসএসসি পরীক্ষায় ইংরেজী ভার্ষনে অংশ গ্রহন করে সকলেই জিপিএ-৫ পেয়েছে। শতভাগ জিপিএ-৫ পাওয়ায় এবং সেরা ফলাফল অর্জন করায় ক্যাডেট কলেজের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের মধ্যে উৎসাহ উদ্দীপনা এবং আনন্দ দেখা দিয়েছে।

ধারাবাহিক ভাবে সন্তোষ জনক ফলাফল অর্জন করায় সকলের প্রতি কৃতজ্ঞা ও সার্বিক সহযোগিতা চেয়েছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুজ্জামান।

মঙ্গলবার মির্জাপুর ক্যাডেট কলেজের এডজুট্যান্ট মেজর ইয়া-হিয়াসহ শিক্ষকগন জানান, মির্জাপুর ক্যাডেট কলেজ একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। ১৯৬২ সালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন মনোরম পরিবেশে বিশাল এলাকা নিয়ে মির্জাপুর ক্যাডেট কলেজ প্রতিষ্ঠিত। শিক্ষা গ্রহনের পাশাপাশি দেশ প্রেমের উদ্ধুদ্ব হয়ে ক্যাডেটদের নিয়ম-শৃঙ্খলা, খেলাধুলা, সাংস্কৃতিক চর্চাসহ আদর্শ ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার একটি অনন্য প্রতিষ্ঠান। ক্যাডেট কলেজের পরিচালনা পরিষদ, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, শিক্ষক মন্ডলী, অভিভাবক এবং ক্যাডেটদের অক্লান্ত শ্রমের ফলেই প্রতি বছর জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ইংরেজী ভার্ষনে মির্জাপুর ক্যাডেট কলেজ মেধা তালিকায় স্থান দখল করে আসছে।

এ ব্যাপারে ক্যাডেট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুজ্জামান বলেন, সকলের সার্বিক সহযোগিতা ভাল ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। আগামীতে যাতে মির্জাপুর ক্যাডেট কলেজের সুনাম যাতে আরু বৃদ্ধি পায় সে জন্য সকলের সার্বিক সহযোগিতা চেয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840