সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন

শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: সারাদেশে শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে এবং মাধ্যমিক শিক্ষাকে জাতীয়কণের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) টাঙ্গাইল জেলা শাখা।

আজ শনিবার ২ জুলাই দুপুরে শহরের শহীদ মিনারের সামনে প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শামীম আল মামুন জুয়েল, সম্পাদক মীর নুরুজ্জামান, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি গোলাম রব্বানী প্রমূখ।

মানববন্ধনে জেলার বিভিন্ন উপজেলার শিক্ষক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, আশুলিয়া হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা ও নড়াইলে স্বপন কুমার বিশ্বাসকে গলায় জুতার মালা দিয়ে কলেজ প্রাঙ্গনে ঘুরানোর ঘটনায় তীব্র প্রতিবাদ জানাই। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে কঠিন বিচার করা হোক। অন্যথায় ঈদুল আযহার পর কঠিন আন্দোলেনর হুশিয়ারী প্রদান করেন তারা।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840