সখীপুরে নতুন করে আক্রান্ত তিন

 মির্জা সাইদুল ইসলাম (সাঈদ) সখীপুর :   সখীপুর উপজেলার বোয়ালী ডিগ্রি কলেজের প্রভাষক, কাজী ও সোনালী ব্যাংকের এক আনসার সদস্য সহ তিনজনের শরীরে করোনা সংক্রমণ দেখা দিয়েছে।

সোমবার (২৯ জুন) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন ওই তিনজনই গত ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়েছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আসমা আক্তার জানান, বোয়ালী  ডিগ্রি কলেজের জীববিজ্ঞান বিষয়ের প্রভাষক শফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান  শফিউল ইসলাম (কাজী বাদলের) ছোট ভাই কাকড়াজান ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত নিকাহ রেজিস্টার (কাজী) শহীদুল ইসলাম ( কাজী শহীদ) ও সোনালী ব্যাংকের নিরাপত্তা কর্মী আনসার সদস্য মাহমুদুল হাসান। এদের সকলের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা টাঙ্গাইল প্রতিদিনকে জানান, করোনা পজেটিভ হওয়া ব্যক্তিরা যাঁদের সংস্পর্শে এসেছেন তাঁদের চিহ্নিত করে লকডাউনের আওতায় আনা হবে। সে জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান টাঙ্গাইল প্রতিদিনকে জানান , এ পর্যন্ত ৫২০জনের নমুনা পাঠানো হয়েছিলো। ইতিমধ্যে ৪৯১জনের ফলাফল হাতে এসেছে। এরমধ্যে ২১জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840