সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত

সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যের ছবি ময়লার ভাগারে ফেলে দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে আয়োজিত মানবন্ধনে ককটেল ফাঁটিয়ে ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালিয়েছে বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতির সমর্থকরা।

তাদের হামলায় যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষ থেকে
বিক্ষোভ মিছিল ও জেলা এডভোকেট বারে মানববন্ধন করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্ততি
চলছে বলে জেলা এডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক শাহানশা সিদ্দিকী মিন্টু
জানিয়েছেন।

আহতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধরণ সম্পাদক রনি আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের সাবেক সদস্য খন্দকার কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান খান লিটন, হাতীবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল, উপজেলা যুবলীগের সদস্য ও যাদবপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আজমত আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আমিন আহমেদ, যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হুরায়রা খান নির্ঝর প্রমুখ।

গুরুতর আহত রনি আহমেদ, শাহ জালাল, আজমত আলী ও আল আমিনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হামলার ছবি করতে গিয়ে স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার সাংবাদিক জাহিদ হাসান (২৮) হাতুড়ি ও রডের আঘাতে গুরুতর আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার জানান, সখীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস থেকে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরের ছবি সরিয়ে ময়লার ভাগারে ফেলে দেয়ার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে সখীপুর তালতলা চত্বরে একটি মানববন্ধন করার কর্মসুচি দেয়া হয়। পরবর্তীতে বর্তমান সংসদ সদস্য শাহজাহান অনুপম জয় ও উপজেলা আওয়ামী লীাগের সভাপতি শওকত সিকদারের লোকজন হামলা করতে পারে বিধায় তালতলার ত্বরের পরিবর্ততে সখীপুরের নলুয়া বাজারে মানববন্ধন করার প্রস্তুতি নেয়া হয়।

এসময় মানববন্ধন শুরুর সময়ে জয় এমপির ফুফাতো ভাই শ্রমিক নেতা কিং শিবলী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের ভাতিজা ফজলু সিদকার, বাবুল সিদ্দিকী, জাহাঙ্গীর তারেকের নেতৃত্বে ৭০/৮০ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা আশে পাশে অন্তত ৫/৭টি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং হাতুরী ও লোহার রড দিয়ে এলোপাথারী মারধর করতে থাকে।

সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের কাছে ফোনে হামলার বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিককে ধমক দিয়ে বলেন আমি ঢাকায় এ বিষয়ে কোন মন্তব্য করতে পারবো না।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এডভোকেট জোয়াাহেরুল
ইসলাম জোয়াহের জানান, শান্তিপূর্ণ মানববন্ধনে হামলার ঘটনাটি খুবই দুঃজনক। এ ঘটনার
তীব্র প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840