সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
সাংবাদিকদের সঙ্গে মধুমতি ব্যাংক পরিচালকের মতবিনিময়

সাংবাদিকদের সঙ্গে মধুমতি ব্যাংক পরিচালকের মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর : মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ইবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মধুমতি ব্যাংকের পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই।

শনিবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়।

এ সময় তার সঙ্গে ছিলেন লেমিনুর রহমান খান ইউসুফজাই (রচি)।

প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এরশাদ মিয়া।

এ সময় আলোচনা করেন মির্জাপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি নিরঞ্জন পাল, সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ, সাবেক সাধারণ সম্পাদক শিপন সিকদার, যুগ্মসম্পাদক আশরাফ উদ্দিন কোষাধ্যক্ষ হারুন অর রশিদ, সদস্য শিলা আক্তার প্রমুখ।

উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের বাসিন্দা রাফিউর রহমান ইউসুফজাই গত বছর দেশে করোনা মহামারি শুরু হলে মির্জাপুরে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, উপজেলা প্রশাসন, পুলিশ এবং গণমাধ্যমকর্মীদের পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে সহায়তা করেন। এছাড়া এ উপজেলার কর্মহীন মানুষের মধ্যে তিনি একাধিকবার খাদ্যসহায়তা দেন। তরুন এই সমাজ সেবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখার পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে নানাভাবে কাজ করে যাচ্ছেন। মির্জাপুর প্রেসক্লাবের উন্নয়নেও তিনি ভূমিকা রাখবেন বলে সাংবাদিকদের জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840