সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে হঠাৎ করেই লবনের বাজারে অস্থিরতার সৃষ্টি হয়েছে। লবনের দাম কেজি প্রতি প্রায় ১শ’ টাকায় বিক্রি হচ্ছে এমন গুজবে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েন লবন কিনতে।

সোমবার বিকেলে গুজব মহামারী আকারে ছড়িয়ে পড়ে। দোকান গুলোতে ছিল উপচে পড়া ভিড়। আর এতে ক্রেতাদের সামাল দিতে দোকানীদের বেগ পেতে হচ্ছে।

এ খবর পেয়ে মঙ্গলবার দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ জামানের নেতৃত্বে শহরের জেলা ছয় আনী বাজার ও পার্কের বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

ম্যাজিস্ট্রেট রোকনুজ জামান জানান, বিভিন্ন লবনের গুদাম ঘর ও খুচরা দোকানে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করি। অভিযানের সময় গুদামে বিপুল পরিমান ‘বিক্রি জন্য লবন মজুদ আছে।

তবে এ অভিযানে কাউকে জরিমানা করা হয়নি। কোন বিক্রেতা যদি বেশি দামে লবন বিক্রয় করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থানিব। মাইকিং করে সকলকে জানি দেয়া হচ্ছে যাহারাই গুজব ছরিয়েছে তাদের বিরুদ্ধেও ব্যাবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840