মুক্তি খানের পক্ষথেকে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

মুক্তি খানের পক্ষথেকে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

প্রতিদিন প্রতিবেদকঃ বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তির নির্দেশে তার নেতাকর্মীরা সদর উপজেলার সিলিমপুর ও মাহমুদনগর ইউনিয়নের বানভাসি বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শনিবার(৮আগষ্ট) দিন ব্যাপি বন্যা কবলিত এলাকায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ভিপি-ইসতিয়াক আহমেদ রাজিব,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান-মো:আব্বাস আলী,সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাউহিদুল ইসলাস নাজমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে ,এই সাবেক মেয়র মুক্তির নিদেশে ৩০শে জুলাই হুগরা ও কাকুয় এলাকায় বর্নাতদের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছিলেন ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ভিপি-ইসতিয়াক আহমেদ রাজিব,

এছাড়াও করোনা কালে ,সহিদুর রহমান মুক্তি হটলাইন টিম চালু করেন যেটার মাধ্যমে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাবার পৌছে দেয়।

সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের কারনে অচল হয়ে পড়ে সেই সাথে বাংলাদেশও অচল হয়ে পড়েছে সারা দেশে চলছিল লকডাউন এমন অবস্থায় কর্মহীন হয়ে পড়েছিল অনেক শ্রমজীবী ও মধ্য আয়ের মানুষ গুলো। অনেকে না খেয়ে থাকছে দিনের পর দিন। ত্রাণের জন্য ঘুরেও পাচ্ছে না আবার অনেকে চক্ষু লজ্জার কারণে বলতে ও পারছে না । তাদের জন্য টাংগাইল পৌর এলাকায় হটলাইন সেবা চালু করেছিল টাংগাইল পৌরসভার সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি। সাবেক মেয়র এর নির্দেশনায় টাংগাইল পৌরসভার প্রতিটি ওয়ার্ডের বাসীন্দারা হটলাইনে কল করলেই তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিত এই হটলাইন টিম।

সেই সময় প্রতিদিন সকাল ১০টা – রাত ১০টা পর্যন্ত চলে তাদের এই হটলাইন সেবা।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ভিপি-ইসতিয়াক আহমেদ রাজিব জানান, আমরা সাবেক মেয়র মুক্তির নিদের্শে আগেও হত দরিদ্র এবং অসহায় মাুনুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে আসছি, বর্তমানে বন্যার্তদের মাঝে ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী দিয়ে আসছি, তাদের পাশে দাড়িয়েছি এবং ভবিষৎতেও যে কোন দূযোগে সারবক মেয়র মুক্তি খান তাদের পাশে থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840