বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধনী

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধনী

ক্রীড়া প্রতিবেদক : উদ্বোধনী ম্যাচে কিশলয় যুব সংঘ ২০ রানে সাবালিয়া ক্রীড়া চক্রকে হারিয়ে শুভ সূচনা করেছে।

৫ জানুয়ারি মঙ্গলবার সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধনী ম্যাচ।

টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সন্ধানী লাইফ ইন্সুরেন্স ও টাঙ্গাইল পল্লী পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লীগের(২০২০-২১) উদ্বোধনী ম্যাচে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. মোঃ আতাউল গনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, কোষাধ্যক্ষ আনিসুর রহমান আলো ও ক্রিকেট উপ-পরিষদের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন। সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদের সভাপতি ফারুক হোসেন মানিক।

উদ্বোধনী ম্যাচে টসে পরাজিত হয়ে কিশলয় যুব সংঘ প্রথমে ব্যাটিং করে ৩৫ ওভারে ১০ উইকেট হারিয়ে ১০৭ রান করে। দলের পক্ষে আহাদ সর্বোচ্চ ২১ রান করে। বিজিত সাবালিয়া ক্রীড়া চক্রের আবিদ ৩০ রানে ৩টি এবং মিঠু ১৬ রানে ২টি উইকেট দখল করে। জবাবে সাবালিয়া ক্রীড়া চক্র ব্যাটিং করতে নেমে ৩১.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ৮৭ রান করলে ২০ রানে পরাজিত হয়। দলের পক্ষে ফাহাদ সর্বোচ্চ ১৬ ও সিয়াম ১৪ রান করে। বোলিংয়ে বিজয়ী কিশলয় দলের সিজান ৭ রানে ৪টি উইকেট দখল করে।

উল্লেখ্য বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লীগে ৪টি গ্রুপে বিভক্ত হয়ে ১২টি দল লীগে অংশগ্রহন করছে। “ক” গ্রুপে কিশলয় যুব সংঘ, সাবালিয়া ক্রীড়া একাদশ ও নদীয়া স্পোটিং ক্লাব। “খ” গ্রুপে মসজিদ রোড ক্লাব, ইয়ুথ ক্লাব ও সূর্য তরুণক্লাব। “গ” গ্রুপে মুসলিম রেনেসাঁ ক্লাব, থানাপাড়া ব্যায়ামাগার ও ফুটবল প্রশিক্ষণ কেন্দ্র এবং “ঘ” গ্রুপে আকুরটাকুর যুব সংঘ, উদয়ন ক্রীড়া চক্র ও রেইনবো স্পোটিং ক্লাব। দ্বিতীয় রাউন্ডে ৪টি গ্রুপ থেকে ৮টি দল উঠে আসবে।

কোয়ার্টার ফাইনাল থেকে সেমিফাইনালে ৪ দল এবং ফাইনালে ২টি সেমিফাইনাল বিজয়ী দুটি দলের মাঝে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। শুধুমাত্র টাঙ্গাইল জেলার খেলোয়াড় নিয়ে ৫০+৫০=১০০ ওভারের প্রতিদিন ১টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

আগামীকালের খেলাঃ মসজিদ রোড ক্লাব বনাম ইয়ুথ ক্লাব

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840