বিএনপির মেয়র প্রার্থীর অফিস ভাঙচুরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ

বিএনপির মেয়র প্রার্থীর অফিস ভাঙচুরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক : আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানুর নির্বাচনী অফিস ভাঙচুর করায় প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা।

আজ শুক্রবার বিকেলে শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া স্টেডিয়াম সেতু সংলগ্ন এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু, জেলা বিএনপির সহ-সভাপতি হাসিনুজ্জামান শাহীন, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহিন আকন্দ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, সাধারণ সম্পাদক আব্দুর রউফ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি শিবলি ও সাধারণ সম্পাদক হারুন।

সমাবেশে বক্তারা বলেন, আমরা চাই টাঙ্গাইল পৌরসভায় একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন। কিন্তু দলীয় ক্ষমতা ও প্রভাব খাটিয়ে বিএনপির নেতাকর্মীদের ভয় দেখিয়ে নির্বাচন করতে চায় সরকার দলীয় লোকজন। তারা রাতের আধাঁরে আমাদের অফিস ভাঙচুর করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উল্লেখ্য, ১৪ জানুয়ারি দিবাগত রাতে শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকায় স্টেডিয়াম সেতু সংলগ্ন বিএনপির নির্বাচনী অফিসে ভাঙচুর করে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় নির্বাচনী অফিস ভেঙ্গে খুটি কেটে তাবু ছিড়ে ফেলে। এ ঘটনায় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840