মধুপুরে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নতুন ঘরসহ জমি হস্তান্তর

মধুপুরে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নতুন ঘরসহ জমি হস্তান্তর

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : মুজিববর্ষে” আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার “এ শ্লোগানকে সামনে রেখে মধুপুরে গৃহহীন ও ভূমিহীন ৬২ টি পরিবার পেল ঘর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মধুপুর উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উপহার হস্তান্তর করা হয়।

সারা বাংলাদেশে ৬৬ হাজার ৯ শত ৮৯ পরিবারকে ভুমি ও একক গৃহ প্রদানের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় ৬২ টি পরিবারের মধ্যে ২ শতক করে জমি রেজিস্ট্রিকৃত কবুলিয়ত নামজারীকৃত খতিয়ান, ডিসি আরসহ ঘর প্রদান করা হয়।

উপজেলা পরিষদের হলরুমে শনিবার(২৩ জানুয়ারী) সকাল ১০টায় প্রথম পর্যায়ে ২২টি পরিবারের মাঝে জমির কাগজ পত্র ও চাবি হস্তান্তর করেন যথাক্রমে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু , মধুপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাছির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরান হোসেন, মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা সহ মধুপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগন, প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জমি, গৃহ প্রাপ্ত পরিবারগন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840