ঘাটাইল উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

ঘাটাইল উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবুর বিরুদ্ধে অনাস্থা দিয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

ইউপি চেয়ারম্যানদের মানহানি, আপত্তিকর, অশালীন ও অশ্রাব্যভাষায় গালমন্দ ও প্রাননাশের হুমকি, আর্থিক অনিয়ম ও দুর্নীতি এবং সরকারি উন্নয়নমুলক কাজে চরম বাধা সৃষ্টির অভিযোগ এনে এ অনাস্থা দেয়া হয়।

অনাস্থাদানকারীদের মধ্যে ইউনিয়ন পরিষদের ১১ চেয়ারম্যান, উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যান ও একজন সংরক্ষিত (নারী) আসনের সদস্য রয়েছেন।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারের কাছে দেয়া অনাস্থা পত্রটি গ্রহন করার পর ইউনয়ন পরিষদ আইনের সংশ্লিষ্ট ধারা মতে তা টাঙ্গাইল জেলা প্রশাসকের কাছে প্রেরণ করা হয়।

জানতে চাইলে ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু বলেন, আমি কোন অনিয়মও করি নাই, মানুষের সাথে খারাপ আচরণও করি নাই। এটা একটা ভিত্তিহীন বিষয়। রাজনৈতিক প্রতিহিংসার প্রতিফলন এইটা। তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের কোন বিষয়ে দুর্নীতি বা অনিয়ম আমার নাই।

অপর প্রশ্নের জবাবে তিনি বলেন, কয়েকজন চেয়ারম্যান আমাকে জানিয়েছে তাদের কাছ থেকে জোড় পুর্বক স্বাক্ষর নেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840