সরকারী মুজিব কলেজের অধ্যক্ষকে অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন

সরকারী মুজিব কলেজের অধ্যক্ষকে অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর : টাঙ্গাইলের সখীপুরে এক সময়ের (কাদের নগর কলেজ) নামে খ্যাত, সরকারি মুজিব কলেজের অধ্যক্ষ ড. ছদরুদ্দীন আহমদের বিরুদ্ধে অনিয়ম, দূর্নীতি ও লুটপাটের অভিযোগ এনে তাকে দ্রুত অপসারণ ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে কলেজ ছাত্রলীগসহ সাধারণ শিক্ষার্থীরা।

১৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে কলেজ ছাত্রলীগের আহ্বায়ক খ. রকিবুল হাসান বিজয়সহ সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে সখিপুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সকল ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে কলেজ ছাত্রলীগের আহবায়ক রকিবুল হাসান বিজয় অধ্যক্ষের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি ও লুটপাটের চিত্র তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি আরও বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কম্পিউটার ল্যাবকে বাসস্থান এবং পাকশালা বানানো, টেস্ট পরীক্ষা চলাকালীন ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার্থীদের নিকট থেকে বিনা রশিদে জনপ্রতি ১২০০টাকা নেওয়া, বোর্ড নির্ধারিত থেকে অতিরিক্ত অর্থ আদায়, ডিগ্রি পাশ পরীক্ষার্থীদের নিকট থেকে মডেল টেস্ট পরীক্ষায় রশিদ বিহীন প্রতি শিক্ষার্থীর নিকট থেকে ৮০০ টাকা নেওয়া, কলেজ ক্যাম্পাসে ৫০০ মিটার রাস্তার উন্নয়ন কাজে প্রথমে পুরাতন ইট ব্যবহার এবং বিভিন্ন অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে তা সরিয়ে নেওয়া হয়, বিনা টেন্ডারে কলেজ পুকুরে মাছ চাষের বরাদ্দসহ বিভিন্ন অভিযোগের কথা তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে এসব ঘটনা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থাসহ অধ্যক্ষকে অপসারণ করে ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠানের সুনাম রক্ষার জন্য সংশ্লিষ্ঠ উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তেক্ষেপ কামনা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সম্মান তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কলেজ ছাত্রলীগের আহ্বায়ক খ. রকিবুল হাসান বিজয়, সোহেল রানা, সিকদার রনি, শাহ আলমসহ অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় সখীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, সদস্য মো. আতোয়ার রহমান, মির্জা সাইদুল ইসলাম, সিরাজুল মামুন, মো. আ. লতিফ মিয়া, আ. হামিদ মুকুল, মীর আশিকুর রহমান, ফাইজুল ইসলাম উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের এই অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে অধ্যক্ষ ড. ছদরুদ্দিন আহমদ এসব অভিযোগ অস্বীকার করে তাঁর বিরুদ্ধে আনীত সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন বলে দাবী করেন। এই ধরনের কোন কাজের সাথে তাঁর কোন রকম সম্পৃক্ত নেই বলে নিতি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840