কালিহাতীতে মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

কালিহাতীতে মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এ মোমবাতি প্রজ্বলন করে। এসময় মোমবাতির আলোয় আলোকিত হয়ে ওঠে পুরো শহীদ মিনার।

মোমবাতি প্রজ্বলনে অংশ নেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম নূরুল আলম খসরু, কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহাম্মেদ রাজু, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840