সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
স্বাধীনতা দিবস প্রীতি ফুটবলে জেলা প্রশাসক ও পৌর মেয়র ১-১ গোলে ড্র

স্বাধীনতা দিবস প্রীতি ফুটবলে জেলা প্রশাসক ও পৌর মেয়র ১-১ গোলে ড্র

প্রতিদিন প্রতিবেদক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্য জেলা প্রশাসক ও টাঙ্গাইল পৌর মেয়রের উত্তেজনাপূর্ন প্রীতি ফুটবল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

২৬ মার্চ শুক্রবার বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও টাঙ্গাইল পৌরসভার আয়োজনে দু’দলেই ১১ জনের বেশী খেলোয়াড় নিয়ে খেলেও দলকে বিজয়ী করতে পারেনি।

জেলা প্রশাসক ফুটবল দলের অধিনায়কত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আমিনুল ইসলাম এবং টাঙ্গাইল পৌরসভার পক্ষে অধিনায়কত্ব পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর।

আক্রমন পাল্টা আক্রমন করে খেলার দ্বিতীয়ার্ধের ৯ মিনিটের সময় জেলা প্রশাসকের পক্ষে টাঙ্গাইল জেলার ক্রীড়া কর্মকর্তা নুর আলম প্রথম গোল করে। খেলায় পিছিয়ে পড়ে পৌর মেয়র ফুটবল দল এক চেটিয়ে আক্রমন করে খেলে খেলার শেষ দিকে রিপন কুমার সরকার প্লেসিং শটে সমতা সূচক গোলটি করেন।

গোল পরিশোধের পর দু’দলই আক্রমন করে খেলেও গোল করতে না পারলে খেলা ড্র হয়।

খেলা শেষে দু’দলের খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আমিনুল ইসলাম। খেলায় অংশগ্রহনকারী উল্লেখ যোগ্য খেলোয়াড় হলো জেলা প্রশাসকের পক্ষে এ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি আব্দুল গফুর, নুর আলম, আনিসুর রহমান আলো, সাংবাদিক ইফতেখারুল অনুপম ও বিপ্লব সরকার এবং পৌর মেয়রের পক্ষে মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, কাউন্সিলর আমিনুর রহমান আমিন, মুন্না চৌধুরী, রকি হায়দার, ফারুক হোসেন, পৌরসভার কর্মকর্তা রুবেল মিয়া, আম্পায়ার রিপন কুমার সরকার, ক্রিকেট কোচ ইসলাম
খান, জাহিদ হাসান, সুমন হাসান ও সাংবাদিক মোজাম্মেল হক।

খেলায় রেফারী ছিলেন তুহিনুর রহমান সেলিম এবং সহকারী রেফারী ছিলেন সালাউদ্দিন ও জাহাঙ্গীর।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840