মারুফ স্মৃতি সংঘের কাছে ৩ উইকেটে পরাজিত সিটি ক্লাব

মারুফ স্মৃতি সংঘের কাছে ৩ উইকেটে পরাজিত সিটি ক্লাব

প্রতিদিন প্রতিবেদক : করটিয়া মারুফ স্মৃতি সংঘ ৩ উইকেটে সিটি ক্লাবকে হারিয়ে দ্বিতীয় জয় তুলে নিয়ে সেমিফাইনালের পথে এগিয়ে গেল আর সিটি ক্লাব হেরে যাওয়ায় গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ার পথে।

১ এপ্রিল বৃহস্পতিবার সকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের “খ” গ্রুপের ম্যাচে করটিয়া মারুফ স্মৃতি সংঘ ও সিটি ক্লাব মুখোমুখি হয়। খেলায় টসে হেরে সিটি ক্লাব প্রথমে ব্যাটিং করে ৪৯ ওভারে ১০ উইকেট হারিয়ে ২০৮ রান করে।

দলের পক্ষে সোহাগ সর্বোচ্চ ৫২ রান করে। এছাড়া জনি ৪৬ ও আবির ৪৩ রান করে। বোলিংয়ে মারুফ স্মৃতি সংঘের সাব্বির ৩৬ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া জোবায়ের ও হিমেল যথাক্রমে ২৬ ও ৩৩ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে করটিয়া মারুফ স্মৃতি সংঘ ৪৯.১ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৯ রান করে জয়লাভ নিশ্চিত সেমিফাইনাল পথে এগিয়ে যায়। দলের পক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লীগের স্থানীয় তারকা ক্রিকেটার মেহেদী মারুফ সর্বোচ্চ ৪১ রান করে। এছাড়া নাসির ৪০ ও রানা ৩৪ রান করে। বোলিংয়ে বিজিত সিটি ক্লাবের জনি ৩৪ রানে ২টি উইকেট দখল করে। মারুফ স্মৃতি সংঘ ৩টি খেলায় অংশগ্রহন করে ২টি জয়লাভ এবং ১ ম্যাচ বৃষ্টিতে পরিত্যাক্ত(থানাপাড়া ক্লাব) হওয়ায় ৫ নিয়ে পয়েন্ট আপাতত শীর্ষে আছে। আর সিটি ক্লাব ৪টি ম্যাচে অংশগ্রহন করে ২টি ম্যাচে জয় এবং ২ ম্যাচে পরাজিত হয়ে ৪ পয়েন্ট নিয়ে সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পথে।

খেলায় আম্পায়ার ছিলেন বজলুর রহমান ও রিপন কুমার সরকার এবং স্কোরার আজমীর খান।

আগামীকালের খেলা : কাপাপো ক্রীড়া চক্র বনাম টাঙ্গাইল ক্রিকেট ক্লাব।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840