সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইল জেলা ২০ রানে ময়মনসিংহ জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন

টাঙ্গাইল জেলা ২০ রানে ময়মনসিংহ জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল জেলা ইয়াং টাইগার(অনুর্দ্ধ-১৮) ডিভিশনাল ক্রিকেট প্রতিযোগিতায় ঢাকা নর্থ অঞ্চলে ময়মনসিংহ জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দলকে ২০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

১ এপ্রিল বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ জেলা স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়েছিলো টাঙ্গাইল জেলা(অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল বনাম ময়মনসিংহ জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল।

খেলার শুরুতে টস হেরে টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৮) প্রথমে ব্যাটিং করে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৩ রান করে। দলের পক্ষে মাইন সর্বোচ্চ ৬০ রান করেন। এছাড়া তাছিন ২৮ ও সুমন ২৩ রান করে। বোলিংয়ে ময়মনসিংহ জেলা দলের তাছিন ২৮ রানে ৩টি উইকেট দখল করে। জবাবে ময়মনসিংহ জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল ৪৯ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫৩ রান করলে টাঙ্গাইল ২০ রানে জয়লাভ করে ঢাকা নর্থ অঞ্চলে চ্যাম্পিয়ন হয়। ব্যাটিংয়ে ময়মনসিংহ দলের মাহিন আহমেদ সর্বোচ্চ ৩১ রান করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল জেলা দলের ইমতিয়াজ ৩টি, লিমন ও তাছিন ২টি করে উইকেট দখল করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল জেলা দলের ফাইনাল খেলায় অলরাউন্ড পারফরমেন্স প্রদর্শন করায় মাইন (৬০ রান ও ২৫ রানে ১টি উইকেট) ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়।

টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দলের পক্ষে যে খেলোয়াড় অংশগ্রহন করেছে তারা হলো অধিনায়ক ও তরুন লেগস্পিনার ইমতিয়াজ আহমেদ, গাজী আল বিন হাসান মুগ্ধ, তাছিন, মাহতাব, দিব্য কর্মকার, তারেক আহমেদ, মাইন উদ্দিন,আশরাফ লিমন, সুমন মিয়া, মাহির হোসেন ও সাইদুজ্জামান দিপ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840