সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সখীপুরে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

সখীপুরে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে রাতের আধারে দোকান ঘরের তালা কেটে ইমলামি জুয়েলার্সের প্রায় অর্ধ কোটি টাকার সোনা, রোপা এবং সিসি ক্যামেরার কন্ট্রোলবক্স চুরি হয়েছে।

মঙ্গলবার রাতে পৌর শহরের প্রাণকেন্দ্রে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার (৫ মে) থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। ঈদুল ফিতরকে সামনে রেখে পৌরশহরের প্রাণকেন্দ্রে এই চুরির ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জুয়েলার্সের মালিক সাইফুল ইসলাম বলেন, রোজা থাকায় মঙ্গলবার (৪ মে) বিকেল ৪টার দিকে দোকান ঘর তালাবদ্ধ করে ইফতার করতে কর্মচারীদের নিয়ে বাসায় চলে যাই। পরদিন বুধবার (৫ মে) সকাল ১০টার দিকে দোকানঘর খুলতে এসে তালা কাটা অবস্থায় দেখতে পান। তিনি আরও জানান, তার দোকানে থাকা প্রায় ৬০ ভরি স্বর্ণ এবং ৩৫০ ভরি রোপা এবং সিসি ক্যামেরার কন্ট্রোলবক্স চুরি হয়েছে।

সখীপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, শহরের জনবহুল জায়গায় এ ধরনের চুরির ঘটনা ব্যবসায়ীদের মনে ভীতির সৃষ্টি করেছে। তিনি অবিলম্বে চুরির ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

এ বিষয়ে সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840