সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
ঈদ উপলক্ষে অসহায়দের পাশে এলেঙ্গা ক্লাব

ঈদ উপলক্ষে অসহায়দের পাশে এলেঙ্গা ক্লাব

প্রতিদিন প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা ক্লাব।

সোমবার দুপুরে শতাধিক পরিবারের মাঝে এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। ক্লাবের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চিকন চাল, আধা কেজি মসুর ডাল, এক লিটার তেল, এক কেজি চিনি, আধা কেজি পেয়াজ, এক প্যাকেট সেমাই ও গুড়ো দুধ।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি খায়রুজ্জামান খান সুজন, ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, সদস্য শাহজাদপুর উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস সালাম, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক বাবুল সিদ্দিকী ও প্রভাষক নাজিম উদ্দিন, মওলানা ভাসানী আদর্শ কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, এলেঙ্গা ক্লিনিক ও নার্সিং হোমের ব্যবস্থাপনা পরিচালক মোফাজ্জল হোসেন জিয়া, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুল ইসলাম ও রৌহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ কামরুল হাসান প্রমুখ।

নিম্নআয়ের মানুষগুলো ঈদের সময়ে খাদ্যসামগ্রী পেয়ে অত্যন্ত খুশি। তারা ক্লাবের সদস্যদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সেবাই ধর্ম সেবাই আদর্শ এই স্লোগানে ১৯৯৪ সালের এসএসসি ব্যাচের বন্ধুরা মিলে ২০০০ সালে এলেঙ্গা ক্লাব প্রতিষ্ঠা করেন। এলাকার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে ক্লাবটি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840