সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
গণপরিবহন চালুর দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে মালিক শ্রমিক সমন্বয় পরিষদ

গণপরিবহন চালুর দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে মালিক শ্রমিক সমন্বয় পরিষদ

গণপরিবহন চালুসহ পাঁচ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক শ্রমিক সমন্বয় পরিষদ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত টাঙ্গাইল বাসস্ট্যান্ডে এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, জেলা বাস মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি খন্দকার আহসানুল ইসলাম পিটু, সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাসসহ আরও অনেকে।

পেটে ভাত নাই গাড়ি চালাতে চাই, সারাদেশে বাস ও ট্রাক টার্মিনালগুলোতে পরিবহন শ্রমিকদের মধ্যে ১০ টাকা ও এমএসের চাল বিক্রির ব্যবস্থা করতে হবে, সড়ক পরিবহন শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা দেওয়ার দাবিসহ পাঁচ দফা দাবি জানানো হয়।

বক্তারা বলেন, সরকারের পক্ষ থেকে আড়াই হাজার টাকা করে দেওয়ার কথা থাকলেও তা আজও পাইনি। অপর দিকে করোনাভাইরাসের কারণে বাসের রেজিস্ট্রেশন, রোড পারমিট, ফিটনেস ও ড্রাইভিং লাইসেন্স এক বছরের জন্য ফ্রি করতে হবে।

এদিকে মহাসড়কের ট্রাক, পিক, মাইক্রোবাসসহ বিভিন্ন যানবাহনে গণপরিবহনের যাত্রী বহন করা হলে মহাসড়ক বন্ধ করে দেওয়ার হুশিয়ারি দেন নেতারা। তাদের এই দাবি মানা না হলে কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840