ধনবাড়ীতে পাষন্ড স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী

ধনবাড়ীতে পাষন্ড স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের নারী লোভী পাইস্কা উচ্চ বিদ্যালয়ের নারী কেলেংকারীর কারনে বহিকৃত প্রধান শিক্ষক মো: আসাদুজ্জামান মান্নান মাস্টারের বিরুদ্ধে তার দ্বিতীয় স্ত্রী’র উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

জানা যায়, নারী কেলেংকারীর হোতা এই শিক্ষক নামের নরপশুর বিরুদ্ধে এলাকার মানুষ নানা প্রমান নিয়ে অভিযোগ তুললেই অজ্ঞাত ক্ষমতার কারনে কেউ তার বিচার করেতে পারেনি। ভূয়া কাগজ পত্র বানিয়ে এক শিক্ষিকাকে চাকরী দিয়ে তার সাথে নানা কেলেংকারী করে আজ দু জনই বিদ্যালয় ছাড়া। প্রধান শিক্ষক এর পদ না থাকার কারনে আসাদুজ্জমান মাস্টার আজ দিশে হারা।

এলাকাবাসী জানায়, মান্নান মাস্টারের নারী কেলেংকারীর ঘটনা বিভিন্ন মিডিয়াতে ফাঁস হওয়ার কারনে তার দ্বিতীয় স্ত্রীর উপর সন্দেহ করে তাকে শারিরীক ভাবে নির্যাতন করে। এক পর্যায়ে তার বাবার বাড়ী থেকে মোটা অংকের টাকা এনে দিতে বলে। কিন্তু এতো টাকা তার পরিবারের সদস্যরা দিতে পারবে না বলে জানায়। এ নিয়ে স্ত্রীর উপর অমানসিক নির্যাতন শুরু করে ওই শিক্ষক। পরে ওই শিক্ষক ও তার পরিবারের সদস্যরা জোর করে তালাক নামায় সাক্ষর করতে বললে স্ত্রী প্রতিবাদ জানায়। ফলে নির্যাতনের মাত্রা এতোটাই বেড়ে যায় যে তার গোপন অঙ্গসহ র্স্পশকাতর জায়গায় আঘাত করে। ফলে তার স্ত্রী অজ্ঞান হয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে তার মাথায় পানি ঢেলে তার জ্ঞান ফিরান। পরে তার স্বামী ওই শিক্ষক তাকে বাড়ি তেকে বের করে দেওয়ার চেষ্ঠা করে। পরে এলাকার মানুষ জরুরী সেবায় ফোন করলে থানা পুলিশ গিয়ে তাকে মাস্টারের বাড়িতে রেখে আসে। এসময় ওই শিক্ষক পুলিশের ভয়ে পালিয়ে যায়।

মাস্টার আসাদুজ্জামানের দ্বিতীয় স্ত্রী জানায়, ২০১৫ সালের ২২ নভেম্বর মাসে সরকারি রেজি:কাবিন মূলে দ্বিতীয় স্ত্রী হিসাবে বিবাহ করে। আমাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়। এর আগেও আমার আরও একটি বিবাহ হয়েছিল। সেই ঘরে দুটি মেয়ে আছ। আর সেই মেয়ের বরন পুষন করে দিবে এবং সেই সংসারে স্বামী কে তালাক দিয়ে সেই সংসার ভেঙ্গে আসাদুজ্জামান মাস্টার এর ঘরে দ্বিতীয় স্ত্রী হিসাবে আমাকে ঘরে তুলেন। আসাদুজ্জামান মাস্টার এর নির্যাতনে আজ আমি অসহায় হয়ে পরেছি। আমার বাবা মা কেউ নেই, সকলেই মরে গেছে। আমি নানার বাড়ীতে মানুষ হয়েছি। আজ আমাকে এই বাড়ী থেকে মিথ্যা অপবাদ দিয়ে তাড়িয়ে দিলে আমি কোথায় গিয়ে কার পাশে দাড়াব। আজ আমি বড় অসহায়। আমাকে যে নির্যাতন করেছে আমার স্বামী তাতে আমার মৃত্যু ছাড়া আর কোন উপায় নেই। শুধু সন্তানের মুখের দিকে তাকিয়ে বেঁচে আছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840