সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ভারত ফেরত ব্যক্তির শরীরে করোনা ভাইরাস

ভারত ফেরত ব্যক্তির শরীরে করোনা ভাইরাস

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বিপ্লব চন্দ্র সেন নামে ভারতফেরত এক ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (৫ জুন) করোনাভাইরাস শনাক্তের পর তার বাড়িতে লকডাউন জারি করে উপজেলা প্রশাসন।

উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী জানান, সম্প্রতি বিপ্লব চন্দ্রের বাবা ভারতে কোভিডে আক্রান্ত হলে বিপ্লব তাকে দেখার জন্য ভারত যান। সেখান থেকে গত বৃহস্পতিবার (৩ জুন) দেশে আসেন। বিষয়টি জানাজানি হলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, বিপ্লব চন্দ্র করোনা ভাইরাসের ভারতীয় ধরনে আক্রান্ত হয়েছেন কিনা জানার জন্য পুনরায় নমুনা সংগ্রহ করা হয়েছে। আপাতত বিপ্লব চন্দ্রের বাড়িসহ মোট ১২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বলেন, ভারতফেরত ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তিনি করোনা ভাইরাসের ভারতীয় ধরনে আক্রান্ত হয়েছেন কিনা তা পরীক্ষার জন্য আজ (৬ জুন) ঢাকার আইসিডিডিসআর-এ নমুনা পাঠানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840