সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
কালিহাতীতে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভা

কালিহাতীতে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভা

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ ঠেকাতে কালিহাতীতে করোনা প্রতিরোধ কমিটির এক জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ জুন) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র সভাপতিত্বে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এতে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, কালিহাতী সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ উম্মে রুমান সিদ্দিকী, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দাস পবিত্র, যুগ্ম সম্পাদক সোহেল রানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা, বাজার ও বণিক সমিতির নেতৃবৃন্দ।

এসময় সভায় হঠাৎ করে কালিহাতীতে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয়। পাশাপাশি করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন, কাঁচা বাজার খোলা মাঠে স্থানান্তর এবং এই সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে মোবাইল কোর্ট পরিচালনা, অতিরিক্ত জনসমাগম স্থানগুলো চিহ্নিত করে জনসমাগম প্রতিরোধসহ জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়। সর্বোপরি মাস্ক ব্যবহারে জনসধারণকে উদ্বুদ্ধ করতে মসজিদে প্রচারসহ উপজেলার সদর এবং প্রত্যন্ত এলাকায়ও মাইকিং করে প্রচার জোরদারের সিদ্ধান্ত নেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840