সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক : গোপালপুর উপজেলার বালক বালিকা উভয় দলই ফাইনালে উঠেছে। বালক বিভাগে ফাইনালে প্রতিপক্ষ টাঙ্গাইল পৌরসভা এবং বালিকা বিভাগে ফাইনালে মুখোমুখি হবে টাঙ্গাইল সদর উপজেলার সাথে।

৬ জুন রোববার বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকা টুর্নামেন্টের ৪টি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭)বালক বিভাগে বিকালের প্রথম খেলায় টাঙ্গাইল পৌরসভা ফুটবল (অনুর্ধ্ব-১৭) দল ও নাগরপুর উপজেলা ফুটবল (অনুর্ধ্ব-১৭)দল মুখোমুখি হয়। খেলায় শুরু থেকেই টাঙ্গাইল পৌরসভা ফুটবল একাদশ চমৎকার খেলে নাগরপুর উপজেলা ডি বক্্ের বার বার আক্রমন করে খেলেও দক্ষ স্টাইকারের অভাবে গোল বের করতে পারেনি। টাঙ্গাইল পৌরসভার রিফাত হাসান, মুন্না আহমেদের আক্রমন গুলো নাগরপুর উপজেলা ডিবক্্েরর ডিফেন্ডার ইমন ও ইউসুফের কাছে পরাস্ত হলে নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য ভাবে শেষ। টাইব্রেকারে টাঙ্গাইল পৌরসভা ফুটবল দল ৩-২ গোলে নাগরপুর উপজেলাকে পরাজিত করে ফাইনালে উঠে। টাঙ্গাইল পৌরসভার গোলরক্ষক হাফিজুর ৩টি পেনাল্টি শট ঠেকিয়ে দিয়েছে নৈপুন্যের স্বাক্ষর রেখেছে। টাঙ্গাইল পৌরসভার পক্ষে গোল রেজাউল, রানা ও রিফাত হাসান এবং নাগরপুর উপজেলার পক্ষে ইউসুফ ও রফিকুল গোল করেছে। ১ম সেমিফাইনাল ম্যাচটি শেষ হওয়ার সাথে আকাশে কালো মেঘ ছড়িয়ে প্রচুর বৃষ্টিপাত হলে খেলা প্রায় এক ঘন্টা বন্ধ থাকে। বৃষ্টি শেষে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় গোপালপুর উপজেলা ও দেলদুয়ার উপজেলা। খেলায় তুলনামুলক ভাল খেলেও গোপালপুর গোল করতে পারেনি, পারেনি কাউন্টার এ্যাটাকে খেলা দেলদুয়ার উপজেলা। যে কারনে নির্ধারিত সময়ে খেলা গোলশুন্য ড্র হয়। টাইব্রেকারে গোপালপুর উপজেলা ৪-২ গোলে দেলদুয়ার উপজেলাকে হারিয়ে ফাইনালে উঠেছে। টাইব্রেকারে গোপালপুর উপজেলার পক্ষে সাগর, আনোয়ার, শাওন ও ফিরোজ এবং দেলদুয়ার উপজেলার পক্ষে সজীব ও জাহিদ গোল করেছে। বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭)বালিকা বিভাগের প্রথম ম্যাচে টাঙ্গাইল সদর উপজেলা চমৎকার ফুটবল খেলে ৩-০ গোলে টাঙ্গাইল পৌরসভা ফুটবল দলকে হারিয়ে ফাইনালে উঠেছে। টাঙ্গাইল সদরের পক্ষে ইতি আক্তার ২টি ও সুরমা ১টি গোল করেছে। বৃষ্টির পর দিনের দ্বিতীয় ম্যাচে গোপালপুর উপজেলার বালিকাদের ছন্দময় ফুটবলের কাছে দেলদুয়ার উপজেলার বালিকা সহজেই পরাজিত হয়। গোপালপুর ৩-০ গোলে দেলদুয়ার উপজেলাকে পরাজিত করেছে। দলের পক্ষে সালমা আক্তার, ইতি আক্তার ও সানজিদা গোলগুলি করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840